সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, সন্ধ্যা ৭:৫৩

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ইউপি চেয়ারম্যানের ওপর হামলা: যুব ও ছাত্রলীগের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ইউপি চেয়ারম্যানের ওপর হামলা: যুব ও ছাত্রলীগের ১৮ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

dynamic-sidebar

বরিশালের গৌরনদী উপজেলার মাহিলাড়া ইউপির চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈকত গুহ পিকলুর ওপর হামলার ঘটনায় মাহিলাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল রাঢ়ীসহ ১২ জনের নাম উল্লেখ করে যুব ও ছাত্রলীগের ১৮ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

গৌরনদী থানার ওসি মনিরুল ইসলাম জানান, সোমবার রাতে সৈকত গুহ পিকলু বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ৫/৬ জনকে আসামি করে থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ মামলার এজাহারভুক্ত আসামি রাসেল রাঢ়ী ও মঙ্গল সরদারকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করলে আদালতের বিচারক তাদেরকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন। রাসেল রাঢ়ী মাহিলাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক, মঙ্গল সরদার যুবলীগ নেতা ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, দলীয় অভ্যন্তরীণ কোন্দল ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আনোয়ার হোসেনের সঙ্গে দীর্ঘদিন ধরে পিকলুর বিরোধ চলছিল। এ বিরোধকে কেন্দ্র করে একাধিকবার সংঘর্ষ এবং একাধিক মামলা দায়ের হয়।

সোমবার বিকালে মাহিলাড়া ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে মাহিলাড়া মাধ্যমিক বিদ্যালয় মাঠে আওয়ামী লীগের দলীয় সদস্য পদ সংগ্রহ ও নবায়ন কর্মসূচির উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা শেষে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সেখান থেকে রওনা দিলে ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল রাঢ়ী, আলিম খান, মঙ্গল সরদার এবং সজীবের নেতৃত্বে যুব ও ছাত্রলীগের ২৫/৩০ নেতাকর্মী ইউপি চেয়ারম্যান পিকলুর ওপর হামলা চালিয়ে তাকে মারধর শুরু করে। পরে উপজেলা আওয়ামী লীগের নেতারা তাকে উদ্ধার করেন। এরপর পুলিশ ঘটনাস্থল থেকে হামলাকারীদের মধ্য থেকে রাসেল রাঢ়ী ও মঙ্গল সরদারকে গ্রেফতার করে ।

মাহিলাড়া ইউপির চেয়ারম্যান পিকলু অভিযোগ করেন, বিএনপি ও জামায়াত থেকে আওয়ামী লীগে সদ্য যোগদানকারীরা আওয়ামী লীগের দলীয় সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচির আলোচনা সভা বানচাল করতে এ হামলা চালায়।

রাসেল রাঢ়ীর বাবা আওয়ামী লীগ নেতা আনোয়ার রাঢ়ী বলেন, ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর ওপর হামলার ঘটনায় আমার ছেলে কিংবা কোনও সমর্থক জড়িত নয়। পিকলু গুহের অত্যাচার, নির্যাতন ও হয়রানিতে বিক্ষুব্ধ লোকজন এ হামলা চালিয়েছে।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net